হোয়াটসঅ্যাপে ফটো এবং ভিডিও একবার দেখুন শেয়ার করুন

হোয়াটসঅ্যাপে ফটো এবং ভিডিও একবার দেখুন শেয়ার করুন

উচ্চ গোপনীয়তার সাথে মিডিয়া ফাইল শেয়ার করার জন্য হোয়াটসঅ্যাপ হল সবচেয়ে বড় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। বিলিয়ন মিডিয়া ফাইল প্রতিদিন ব্যবহারকারীদের মধ্যে ভাগ করা হয়. তারা ছবি থেকে ভিডিও শেয়ার করে। এই মিডিয়া ফাইলগুলি এন্ড-টু-এন্ড এনক্রিপশনের সাথে শেয়ার করা হয় এবং WhatsApp নিজেই সেভ করে না। কিন্তু কিছু ফটো এবং ভিডিও ব্যক্তিগত এবং ব্যবহারকারীরা চান না যে সেই ভিডিও এবং ফটোগুলি কোনও ডিভাইসে স্থায়ী ডিজিটাল রেকর্ড হয়ে উঠুক। তাই, তারা এই ধরনের ছবি শেয়ার করা এড়াতে চেষ্টা করে। কিন্তু এখন হোয়াটসঅ্যাপ আপনার গোপনীয়তা বাড়ায় একবার শেয়ার করার ফিচারের মাধ্যমে। এই বৈশিষ্ট্যটি আপনাকে হাই-এন্ড গোপনীয়তার সাথে ফটো এবং ভিডিও শেয়ার করতে সহায়তা করে।

হাই-এন্ড গোপনীয়তা

একবার দেখুন শেয়ার করার বৈশিষ্ট্য বর্ধিত গোপনীয়তার সাথে আসে। এই বৈশিষ্ট্যে, একবার আপনি আপনার ছবি বা ভিডিও শেয়ার করলে রিসিভার শুধুমাত্র একবার এটি খুলতে পারবে এবং তার পরে, এটি স্থায়ীভাবে মুছে যাবে। একবার রিসিভার প্রেরিত ছবি বা ফাইলটি খুললে এটি স্বয়ংক্রিয়ভাবে অদৃশ্য হয়ে যাওয়া মোডে সেট হয়ে যাবে। ছবি বা ভিডিও বন্ধ করার পরে এটি প্রেরক এবং গ্রহণকারী উভয়ের জন্য চ্যাট থেকে অদৃশ্য হয়ে যাবে।

কোনো স্ক্রিনশট/স্ক্রিন রেকর্ডিং নেই

একবার দর্শনের সাথে শেয়ার করা ছবি এবং ভিডিওগুলি রিসিভার দ্বারা সংরক্ষণ করা যাবে না। তাছাড়া, রিসিভার স্ক্রিনশট বা স্ক্রিন রেকর্ডিংয়ের জন্য যেতে পারে না। এর মানে হল আপনার গোপনীয়তা 100% সুরক্ষিত এবং এই ছবি বা ভিডিও কোথাও যাবে না।

ছবি এবং ভিডিও একবার দেখুন কিভাবে শেয়ার করবেন

এই হাই-এন্ড গোপনীয়তা বৈশিষ্ট্যটি সহজ ব্যবহার এবং 100% গোপনীয়তার সাথে আসে। এখানে আমাদের কিছু সহজ পদক্ষেপ রয়েছে যা আপনাকে উচ্চ-সম্পদ গোপনীয়তার সাথে ভিডিও/ছবি শেয়ার করতে সাহায্য করে।

প্রথমত, নিশ্চিত করুন যে আপনার ডিভাইসে GBWhatsApp APK এর সর্বশেষ সংস্করণ রয়েছে।
আপনার যদি জিবি সংস্করণ না থাকে তবে এটি এখানে হোমপেজ থেকে পান এবং তারপরে এটি চালু করুন।
এই অ্যাপে চ্যাট বিভাগে যান এবং আপনি যে পরিচিতির সাথে শেয়ার করতে চান সেটি নির্বাচন করুন।
এর পরে, আপনার গ্যালারি থেকে ফাইলটি নির্বাচন করতে লিঙ্ক বা ক্যামেরা বোতামে আলতো চাপুন।
ফাইলটি নির্বাচন করুন এবং ভাগ বোতামের বাম দিকে থাকা বিন্দুযুক্ত বৃত্তে আলতো চাপুন।
এখন দেখুন একবার ফিচার দিয়ে শেয়ার করুন।

আপনার জন্য প্রস্তাবিত

আমরা ভয়েস বার্তাগুলিকে আরও ভাল করে তুলছি৷
ভয়েস মেসেজিং বৈশিষ্ট্যটি মানুষের জন্য হোয়াটসঅ্যাপ দ্বারা 2013 সালে চালু হয়েছিল। যখন এটি চালু করা হয়েছিল, আমরা জানতাম যে এটি মানুষের একে অপরের সাথে যোগাযোগ করার উপায় পরিবর্তন করবে। আমরা ডিজাইনকে ..
আমরা ভয়েস বার্তাগুলিকে আরও ভাল করে তুলছি৷
জিবি হোয়াটসঅ্যাপ দিয়ে পাঠানো বার্তা সম্পাদনা করুন
হোয়াটসঅ্যাপ হল বিশ্বের এক নম্বর ইনস্ট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্ম এবং GBWhatsApp হল এই প্ল্যাটফর্মের জন্য সেরা MOD৷ জিবি সংস্করণ অ্যাপটি তাত্ক্ষণিক বার্তাপ্রেরণকে আরও কার্যকর এবং দ্রুত করে তোলে। ..
জিবি হোয়াটসঅ্যাপ দিয়ে পাঠানো বার্তা সম্পাদনা করুন
জিবি হোয়াটসঅ্যাপে ঘোস্ট মোড
হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের অতিরিক্ত বৈশিষ্ট্য দেওয়ার জন্য তৃতীয় পক্ষের মোডারদের দ্বারা ডিজাইন করা সবচেয়ে উন্নত অ্যাপ হল জিবি হোয়াটসঅ্যাপ। হোয়াটসঅ্যাপ কোনো বেনামী বৈশিষ্ট্য অফার ..
জিবি হোয়াটসঅ্যাপে ঘোস্ট মোড
হোয়াটসঅ্যাপে অদৃশ্য হয়ে যাওয়া বার্তা
হোয়াটসঅ্যাপ আমাদের জীবনের একটি বাধ্যতামূলক অংশ হয়ে উঠেছে কারণ এটি আমাদের সারা বিশ্বের মানুষের সাথে সংযোগ স্থাপনে সহায়তা করছে। এন্ড-টু-এন্ড এনক্রিপশন সহ এই প্ল্যাটফর্মে প্রতিদিন 100 বিলিয়নের ..
হোয়াটসঅ্যাপে অদৃশ্য হয়ে যাওয়া বার্তা
বন্ধুদের সাথে আরও মজা: হোয়াটসঅ্যাপ গ্রুপ কলিং
এটি উন্নত প্রযুক্তির একটি ব্যস্ত বিশ্ব। সবাই যার যার কাজ ব্যবসা, বা পড়াশোনা নিয়ে ব্যস্ত। তাই প্রতিদিন আপনার সমস্ত বন্ধুদের সাথে সংযোগ করার সময় নেই। এমনকি আপনার পরিবারের সকল সদস্যদের সাথে ..
বন্ধুদের সাথে আরও মজা: হোয়াটসঅ্যাপ গ্রুপ কলিং
হোয়াটসঅ্যাপে এন্ড-টু-এন্ড এনক্রিপ্ট করা ব্যাকআপ
হোয়াটসঅ্যাপ হল কোটি কোটি ব্যবহারকারীদের টেক্সট মেসেজিং এবং মিডিয়া শেয়ারিং এবং আরও অনেক কিছু উপভোগ করার জন্য একটি বিশ্বব্যাপী পরিষেবা৷ এত বিপুল পরিমাণ ব্যবহারকারীর সাথে, 100 বিলিয়নেরও বেশি ..
হোয়াটসঅ্যাপে এন্ড-টু-এন্ড এনক্রিপ্ট করা ব্যাকআপ